1. admin@dailypabna24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
Title :
পাবনা ফ্রেন্ডস এসোসিয়েশন এর সেক্রেটারি রিয়াদ হোসেন বাবু’র জন্মদিন চাটমহরে চাঞ্চল্যকর লাবণী ও রিয়াদ হত্যার রহস্য উদঘাটন, ৩ আসামী গ্রেফতার পাবনায় আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সচেতন হয়েছে ট্রাক চালকেরা, কমেছে সাধারণ মানুষের ভোগান্তি সুজানগরে শাহিনুজ্জামান শাহীনের নির্বাচনী গণসংযোগ সুজানগরে শাহিনুজ্জামানের নির্বাচনী গণসংযোগ সুজানগরে বাড়ি বাড়ি গিয়ে দোয়া চাইছেন শাহিনুজ্জামান দুবলিয়া বাজারে আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশায় শাহিনুজ্জামানের লিফলেট বিতরণ  সুজানগরে উন্নয়নের লিফলেট ও নতুন বছরের ক্যালেন্ডার বিতরণ

খাজানগর সিদ্দিকিয়া দরবার শরীফের ইফতার মাহফিল

  • প্রকাশিত : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৩৩১ বার পঠিত
নিজস্ব সংবাদদাতা: ২১ রমজান মুমিনদের ঈমাম আহলে বায়াত শেরে খোদা মুশকিল কোশা হযরত মওলা আলী (আঃ) পবিত্র শাহাদাত দিবসের স্বরনে পাবনার খাজানগর সিদ্দিকিয়া দরবার শরীফের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সন্ধায় দ্বীপচর খাজানগর সিদ্দিকিয়া দরবার শরীফের নিজস্ব কার্যালয়ে ৫ শতাধিক মানুষের জন্য ইফতারের আয়োজন করা হয়। উক্ত মাহফিলে সভাপতিত্ব ও দোয়া পরিচালনা করেন, ফুরফুরা শরীফের খলিফা হযরত নুর মুহাম্মদ আজাদ খান চিশতী।
এসময় উপস্থিত  ছিলেন, পাবনা কৃষক লীগের সভাপতি মোঃ শহিদুর রহমান, দরবারের আশেকান জাকেরানসহ স্থানীয় প্রায় ৫০০ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরিশেষে আহলে বায়াতের ওছিলায়  দেশ জাতী ও মানুষের কল্যাণে সকলের জন্য বিশেষ দোয়া অনুষ্টিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
           মেইলঃ dailypabna@gmail.com
  © স্বত্ব সংরক্ষিত © ২০২২ dailypabna২৪.com
Theme Customized By Shakil IT Park