1. admin@dailypabna24.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
Title :
চাটমহরে চাঞ্চল্যকর লাবণী ও রিয়াদ হত্যার রহস্য উদঘাটন, ৩ আসামী গ্রেফতার পাবনায় আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সচেতন হয়েছে ট্রাক চালকেরা, কমেছে সাধারণ মানুষের ভোগান্তি সুজানগরে শাহিনুজ্জামান শাহীনের নির্বাচনী গণসংযোগ সুজানগরে শাহিনুজ্জামানের নির্বাচনী গণসংযোগ সুজানগরে বাড়ি বাড়ি গিয়ে দোয়া চাইছেন শাহিনুজ্জামান দুবলিয়া বাজারে আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশায় শাহিনুজ্জামানের লিফলেট বিতরণ  সুজানগরে উন্নয়নের লিফলেট ও নতুন বছরের ক্যালেন্ডার বিতরণ কাজিরহাটে বাসার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি

আহম্মাদপুরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

  • প্রকাশিত : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
  • ৯৬ বার পঠিত
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে আসন্ন পাবনার সুজানগরে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহীনের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রোববার  (১৪ জানুয়ারি) রাতে উপজেলার আহম্মাদপুর ইউনিয়নের আহাম্মাদপুর দক্ষিনচর গ্রাম ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নির্বাচনী ওঠান বৈঠকের আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর মতিন মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  সুজানগর উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আপনারা জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে সরকার বানিয়েছেন। স্মার্ট সুজানগর উপজেলা গড়ে তোলার জন্য  আগামীতে জননেত্রীর হাতকে শক্তিশালী করার জন্য নৌকায় ভোট দিবেন। সেইসঙ্গে আমার জন্য সবাই দোয়া করবেন।

সুজানগরের উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, সুজানগর উপজেলার আনাচে-কানাচেতে সব জায়গায় আশানুরূপ উন্নয়ন করা হয়েছে। রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট থেকে শুরু করে সব উন্নয়নমূলক কাজগুলো করা হয়েছে। সুজানগর এখন স্মার্ট নগরীতে রুপান্তর হয়েছে। এ অঞ্চলে স্কুল, কলেজ, মসজিদ ও মাদরাসার ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষের জীবনযাত্রার অনেক পরিবর্তন আসছে।

 আগামীতে আমাকে পুনরায় নৌকা প্রতিক দেওয়া হলে বিপুল ভোটে বিজয় হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখব ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন   সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সুজানগর এন এ কলেজের সহ কারি অধ্যক্ষ আবুল হাসেম ,সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক,কৃষিবিষয়ক সম্পাদক রাজা হাসান, উপজেলা আওয়ামীলীগের সাবেক কার্যকরি সদস্য সৈকত আলী, আহম্মাদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সামসুল আলম, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মাজাহারুল ইসলাম মিন্টু ,আহম্মাদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

উল্লেখ্য: প্রথমবারের মত নৌকার মনোনয়ন পেয়ে তিনি বিপুলভোটে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হোন। ২০১৯ সালের এপ্রিল মাসে তিনি শপথ গ্রহণ করেন।

 এর আগে তাঁর বাবা মো: আবুল কাশেম উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।  আবুল কাশেমের মৃত্যুর পর ছেলে শাহিনুজ্জামান শাহীন বাবার হাল ধরেন। বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজ নিরলসভাবে করে যাচ্ছেন।

বিগত ৫ বছর তিনি সুনামের সঙ্গে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও তিনি দায়িত্ব পারন করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
           মেইলঃ dailypabna@gmail.com
  © স্বত্ব সংরক্ষিত © ২০২২ dailypabna২৪.com
Theme Customized By Shakil IT Park