1. admin@dailypabna24.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
Title :
চাটমহরে চাঞ্চল্যকর লাবণী ও রিয়াদ হত্যার রহস্য উদঘাটন, ৩ আসামী গ্রেফতার পাবনায় আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সচেতন হয়েছে ট্রাক চালকেরা, কমেছে সাধারণ মানুষের ভোগান্তি সুজানগরে শাহিনুজ্জামান শাহীনের নির্বাচনী গণসংযোগ সুজানগরে শাহিনুজ্জামানের নির্বাচনী গণসংযোগ সুজানগরে বাড়ি বাড়ি গিয়ে দোয়া চাইছেন শাহিনুজ্জামান দুবলিয়া বাজারে আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশায় শাহিনুজ্জামানের লিফলেট বিতরণ  সুজানগরে উন্নয়নের লিফলেট ও নতুন বছরের ক্যালেন্ডার বিতরণ কাজিরহাটে বাসার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি

পাবনার আমিনপুরে আগুনে পুড়ে বসত ঘর ছাই, আনুমানিক ১২ লক্ষ টাকার সমপরিমাণ ক্ষতি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪
  • ৬০৪ বার পঠিত

মোঃ সিয়াম সিকদারঃ পাবনা জেলার আমিনপুর থানাধীন সন্ন্যাসীবাধা গ্রামের বাসিন্দা গফুর মোল্লার বাড়িতে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বুধবার (১০ ডিসেম্বর) সকাল ১১টার দিকে গফুর মোল্লার বাড়ির বসতঘরে আগুন দেখতে পেয়ে স্থানীও লোকজন ফায়ারসার্ভিস কে অগ্নিকাণ্ডের বিষটি জানায় এবং পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়।

এ অগ্নিকাণ্ডের বিষয়ে পারিবারিক সুত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সকালে রান্না শেষে খাওয়া দাওয়া করে কাজের তাগিদে ঘরে তালা লাগিয়ে চলে যায় পরিবারটির সদস্যরা এবং বাড়ি ফিরে দেখে ঘরে তালা ঠিকই আছে, কিন্তু ঘর ও ঘরে আসবাপপত্র সবই পুড়ে ছাই হয়ে পড়ে আছে।

এ বিষয়ে পারিবারিক সুত্রে আরও জানা যায়, এসময় ঘরে থাকা নগদ সাড়ে তিন লক্ষ টাকা, ২টি ল্যাপটপ, টিভি, ফ্রিজ অন্যান্য আসবাবপত্র সহ আনুমানিক প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকার মালামাল পুরে গেছে। বর্তমানে পরিবারটির সম্বল বলতে শুন্য ভিটেমাটি ছাড়া আর কিছুই নেই। এ

দিকে সন্ন্যাসীবাধা গ্রামের বাসিন্দা গফুর মোল্লার বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন আমিনপুর থানা পুলিশ এবং স্থানীয় চেয়ারম্যান ও ব্যাক্তিবর্গ ।

আমিনপুর থানাধীন সন্ন্যাসীবাধা গ্রামের বাসিন্দা গফুর মোল্লার বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনার বিষয়ে ফায়ার সার্ভিসের কর্মরত অফিসার এর সাথে কথা বলে জানা যায়, বৈদ্যুতিক সর্ট সার্কিটের কারনে আগুনের সুত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
           মেইলঃ dailypabna@gmail.com
  © স্বত্ব সংরক্ষিত © ২০২২ dailypabna২৪.com
Theme Customized By Shakil IT Park