1. admin@dailypabna24.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
Title :
চাটমহরে চাঞ্চল্যকর লাবণী ও রিয়াদ হত্যার রহস্য উদঘাটন, ৩ আসামী গ্রেফতার পাবনায় আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সচেতন হয়েছে ট্রাক চালকেরা, কমেছে সাধারণ মানুষের ভোগান্তি সুজানগরে শাহিনুজ্জামান শাহীনের নির্বাচনী গণসংযোগ সুজানগরে শাহিনুজ্জামানের নির্বাচনী গণসংযোগ সুজানগরে বাড়ি বাড়ি গিয়ে দোয়া চাইছেন শাহিনুজ্জামান দুবলিয়া বাজারে আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশায় শাহিনুজ্জামানের লিফলেট বিতরণ  সুজানগরে উন্নয়নের লিফলেট ও নতুন বছরের ক্যালেন্ডার বিতরণ কাজিরহাটে বাসার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি

কাজিরহাট-ঢালারচর সংযোগ লোহার ব্রীজের বেহাল দশা,যেকোন সময় বড় দুর্ঘটনার হওয়ার আশংকা 

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮৫ বার পঠিত

মোঃ সিয়াম সিকদারঃ পাবনার বেড়া উপজেলার কাজিরহাটে অবস্হিত কাজিরহাট-ঢালারচর সংযোগ লোহার ব্রিজের নাজেহাল অবস্থা। ২০১১ সালে নির্মাণ কাজ শেষ হলে ঐ বছরের ১৬ ই সেপ্টেম্বর জন সাধারণের চলাচলের জন্য উদ্ভোধন করা হয়। উদ্ভোধন করেন তৎকালীন পরিকল্পনা মন্ত্রী এয়ারভাইস মার্শাল অবঃ একে খন্দকার। উদ্ভোধনের পর থেকে রুপপুর, মাসুমদিয়া ও ঢালারচর ইউনিয়নের জনসাধারণের নদী পার হওয়ার অন্যতম মাধ্যম হয়ে ওঠে এই ব্রীজ।

সরজমিনে গিয়ে দেখা ব্রীজটির ধারণ ক্ষমতা সর্বোচ্চ ৫ টন হলেও সাম্প্রতিক সময়ে কাজিরহাট -ঢালারচর সড়ক নির্মাণ কাজের উপকরণবাহী গাড়ী ও মাটির ট্রাক চলাচল করায় ক্ষতিগ্রস্থ হয়েছে ব্রীজের অবকাঠামো।

স্হানীয় সূএে জনসাধারণের সাথে কথা বলে জানা যায়- বর্তমান লোহার ব্রিজটির এমন নাজেহাল অবস্থা, আর বিপদজনক হয়ে গেছে যার কারণে কিছুদিন আগে এক পথচারীর পা ব্রিজের প্লেটের ভিতর ঢুকে যায়, এবং পরে এলাকার বাসীর সহযোগীতায় গ্যান্ডিং মেশিন দিয়ে প্লেট কেটে তাকে উদ্ধার করা হয়।

এবং পরদিন সকালে এলাকার একজন সমাজসেবক তার নিজস্ব অর্থায়নে ব্রিজের ভাঙা জায়গায় প্রেট লাগিয়ে দেন।

এমতাবস্থায় যেকোন সময় বড় ধরনের দুর্ঘটনার আশংকা করছেন স্থানীয়রা।

দুর্ঘটনা এড়াতে ব্রীজটি সংস্কার করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
           মেইলঃ dailypabna@gmail.com
  © স্বত্ব সংরক্ষিত © ২০২২ dailypabna২৪.com
Theme Customized By Shakil IT Park