1. admin@dailypabna24.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
Title :
চাটমহরে চাঞ্চল্যকর লাবণী ও রিয়াদ হত্যার রহস্য উদঘাটন, ৩ আসামী গ্রেফতার পাবনায় আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সচেতন হয়েছে ট্রাক চালকেরা, কমেছে সাধারণ মানুষের ভোগান্তি সুজানগরে শাহিনুজ্জামান শাহীনের নির্বাচনী গণসংযোগ সুজানগরে শাহিনুজ্জামানের নির্বাচনী গণসংযোগ সুজানগরে বাড়ি বাড়ি গিয়ে দোয়া চাইছেন শাহিনুজ্জামান দুবলিয়া বাজারে আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশায় শাহিনুজ্জামানের লিফলেট বিতরণ  সুজানগরে উন্নয়নের লিফলেট ও নতুন বছরের ক্যালেন্ডার বিতরণ কাজিরহাটে বাসার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি

পাবনা-২ আসনে মনোনয়ন ফরম নিয়েছেন সংগীতশিল্পী ডলি সায়ন্তনী

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৫৯০ বার পঠিত

ডেস্ক নিউজ : নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিলেন সংগীতশিল্পী ডলি সায়ন্তনী। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে পাবনা-২ আসন থেকে বিএনএমের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সোমবার বিকালে তিনি দলটিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেন। ডলি সায়ন্তনী বিএনপির কোনো পদে নেই। তবে দলটির সর্বশেষ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মহানগর নাট্যমঞ্চে অলোচনা সভার আগে সাংস্কৃতিক অনুষ্ঠানে তাকে গান পরিবেশন করতে দেখা যায়।

 

এদিন রাজধানীর গুলশানে বিএনএমের কার্যালয়ে বিভিন্ন শ্রেণি-পেশার নতুন কয়েক নেতা-কর্মী দলে যোগ দেন। তাদের মধ্যে ডলি সায়ন্তনী ছাড়াও ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সাবেক সংসদ-সদস্য এসএম সফি মাহমুদ রয়েছেন।

 

বিএনএমে যোগ দেওয়ার বিষয়ে ডলি সায়ন্তনী গণমাধ্যমে জানান, পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনটি আমার দাদাবাড়ি। শিল্পী হিসাবে জনগণের ভালোবাসা পেয়েছি। এখন নিজ এলাকার জন্য কিছু করতে চাই। এবারই প্রথম কোনো রাজনৈতিক দলে যোগ দিলাম। ২০ নভেম্বর বিএনপির সাবেক চার সংসদ-সদস্য বিএনএমে যোগ দেন। শনিবার জাতীয় পার্টির আরেক সাবেক সংসদ-সদস্য যোগ দেন দলটিতে। এ নিয়ে ছয় সাবেক সংসদ-সদস্য বিএনএমে যোগ দিলেন।

 

বিএনএম থেকে জানানো হয়, সোমবার বিকাল পর্যন্ত দ্বাদশ সংসদ নির্বাচনের জন্য দলের তিন শতাধিক মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। নির্বাচন এগিয়ে এলেও দলটিতে এখনো চেয়ারম্যান পদে কারও নাম ঘোষণা করা হয়নি।

 

‘কিংস পার্টি’ হিসাবে পরিচিতি পাওয়া বিএনএম সরকারি মহলের পৃষ্ঠপোষকতায় গঠিত হয়েছে বলে রাজনৈতিক অঙ্গনে আলোচনা আছে। বিএনপি থেকে বেশ কয়েক নেতাকে বের করে এনে নির্বাচনে প্রার্থী করানোর লক্ষ্য নিয়ে দলটি সক্রিয় বলেও প্রচার রয়েছে। তবে এখন পর্যন্ত তেমন কিছু দৃশ্যমান হয়নি।

 

গত ১০ আগস্ট বিএনএম নির্বাচন কমিশনে নিবন্ধন পায়। তখন দলের আহ্বায়ক ছিলেন বিএনপির সাবেক সংসদ-সদস্য আবদুর রহমান, আর সদস্য সচিব ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সাবেক সদস্য মেজর (অব.) মো. হানিফ। বিএনএমের প্রতীক হলো নোঙর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
           মেইলঃ dailypabna@gmail.com
  © স্বত্ব সংরক্ষিত © ২০২২ dailypabna২৪.com
Theme Customized By Shakil IT Park