1. admin@dailypabna24.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
Title :
চাটমহরে চাঞ্চল্যকর লাবণী ও রিয়াদ হত্যার রহস্য উদঘাটন, ৩ আসামী গ্রেফতার পাবনায় আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সচেতন হয়েছে ট্রাক চালকেরা, কমেছে সাধারণ মানুষের ভোগান্তি সুজানগরে শাহিনুজ্জামান শাহীনের নির্বাচনী গণসংযোগ সুজানগরে শাহিনুজ্জামানের নির্বাচনী গণসংযোগ সুজানগরে বাড়ি বাড়ি গিয়ে দোয়া চাইছেন শাহিনুজ্জামান দুবলিয়া বাজারে আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশায় শাহিনুজ্জামানের লিফলেট বিতরণ  সুজানগরে উন্নয়নের লিফলেট ও নতুন বছরের ক্যালেন্ডার বিতরণ কাজিরহাটে বাসার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি

মাসুমদিয়ায় ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ,অভিযুক্ত গ্রেফতার 

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৭৩৯ বার পঠিত

ডেস্ক নিউজ : পাবনা জেলার আমিনপুর থানাধীন পুরান মাসুমদিয়া গ্রামের মঞ্জু মোল্লার বিরুদ্ধে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ এনে আমিনপুর থানায় লিখিত অভিযোগ করেছেন ধর্ষিতার বাবা। ১৫ই আগষ্ট (মঙ্গলবার) দুপুরে অভিযুক্ত ধর্ষক মঞ্জু মোল্লার বাড়ির পেছনের পাট ক্ষেতে এই ধর্ষনের ঘটনা বলে অভিযোগে উল্লেখ করেন তিনি। অভিযোগ পাওয়ার ১৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত আসামিকে আটক করেছে আমিনপুর থানা পুলিশ।

অভিযুক্ত ধর্ষক মঞ্জু মোল্লা(৩০) পাবনা জেলার আমিনপুর থানা এলাকার মাসুমদিয়া ইউনিয়নের পুরান মাসুমদিয়া গ্রামের আকবর মোল্লার ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, ভুক্তভোগী শিশুটি অভিযুক্তের মেয়ের সাথে খেলাধুলা করতো। ঘটনার দিনও তার ব্যতিক্রম ঘটেনি। খেলাধুলার একপর্যায়ে ভুক্তভোগী শিশুটি পাট ক্ষেতের ঘাস নিয়ে আসার জন্য একটা পাত্র নিয়ে যায়।সে সময় অভিযুক্ত ধর্ষক পাট ক্ষেতে কাজ করছিলো। এ সময় অভিযুক্ত ধর্ষক শিশুটিকে ২০ টাকা দিবে বলে পিঠের ঘাম মুছতে বলে। বান্ধবীর বাবা হওয়ায় শিশুটি সরলমনে ঘাম মুছতে গেলে এক পর্যায়ে শিশুটিকে পাট ক্ষেতের ভেতর নিয়ে যায়। পরবর্তীতে শিশুটির চিৎকারের শব্দে আশেপাশের মানুষ চলে আসলে ধর্ষক মঞ্জু সেখান থেকে পালিয়ে যায়।

 

অনুসন্ধানে জানা যায়, মঞ্জুর বিরুদ্ধে এর আগেও একটি শিশুকে বলাৎকারের চেষ্টা এমনকি তার বিরুদ্ধে একটা ১৪ বছরের মেয়ের গোসলের ভিডিও ধারণ করে তাকে ব্লাকমেইল করার অভিযোগ রয়েছে । এছাড়াও মঞ্জু এলাকার স্বীকৃত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত । প্রতিবেশি অনেকেই নাম না প্রকাশ করা শর্তে বলেন- মঞ্জু মাঝে মাঝেই নেশাগ্রস্থ হয়ে নিজের স্ত্রীকে মারপিট করতো এবং যৌনশক্তি বর্ধক ট্যাবলেট সেবন করত ও বিকৃত যৌন লালসা চরিতার্থ করার করার জন্য চেষ্টা করতো।

এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন,আমিনপুর থানায় ধর্ষণের একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী শিশুর বাবা।অভিযোগটি গুরুত্বের সাথে আমলে নিয়ে মাত্র ১৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত আসামি মোঃ মঞ্জু মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগীকে আদালতে জবানবন্দি ও মেডিক্যাল পরীক্ষার জন্য পাবনা পাঠানো হয়েছে।এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধিত ২০২০) ইচ্ছার বিরুদ্ধে জোরপুর্বক ধর্ষণ করার অপরাধ এনে মামলা রুজু করা হয়েছে। আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
           মেইলঃ dailypabna@gmail.com
  © স্বত্ব সংরক্ষিত © ২০২২ dailypabna২৪.com
Theme Customized By Shakil IT Park