1. admin@dailypabna24.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
Title :
চাটমহরে চাঞ্চল্যকর লাবণী ও রিয়াদ হত্যার রহস্য উদঘাটন, ৩ আসামী গ্রেফতার পাবনায় আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সচেতন হয়েছে ট্রাক চালকেরা, কমেছে সাধারণ মানুষের ভোগান্তি সুজানগরে শাহিনুজ্জামান শাহীনের নির্বাচনী গণসংযোগ সুজানগরে শাহিনুজ্জামানের নির্বাচনী গণসংযোগ সুজানগরে বাড়ি বাড়ি গিয়ে দোয়া চাইছেন শাহিনুজ্জামান দুবলিয়া বাজারে আ.লীগ নেতা কামিল হোসেনের শীতবস্ত্র বিতরণ  সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশায় শাহিনুজ্জামানের লিফলেট বিতরণ  সুজানগরে উন্নয়নের লিফলেট ও নতুন বছরের ক্যালেন্ডার বিতরণ কাজিরহাটে বাসার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি

পাবনায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতির পদ বাণিজ্যের অডিও ভাইরাল

  • প্রকাশিত : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৬৮ বার পঠিত

পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরিফ ডাবলুর বিরুদ্ধে টাকার বিনিময়ে পদ বাণিজ্যের অভিযোগ উঠেছে। এ সংক্রান্ত মোবাইল ফোনের কথোপকথনের বেশ কয়েকটি অডিও ভাইরাল হয়েছে। এ নিয়ে জেলা জুড়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। এ ঘটনায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ ডাবলুকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) সকালে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শরিফ ডাবলুকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আগামী ৭ দিনের মধ্যে সব অভিযোগের বিষয়ে জবাব দিতে বলা হয়েছে।

ভাইরাল হওয়া কথোপথনে জানা যায়, চাটমোহর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন নিয়ে সভাপতি প্রার্থী এসএম আব্দুল মান্নান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরিফ ডাবলুর কাছ থেকে ৫ লাখ টাকা ফেরতের দাবি করেন। ডাবলু সেই টাকা ফেরত দিতেও স্বীকার করেন। ওই কমিটিতে মনিরুল ইসলাম মনিকে টাকার বিনিময়ে সভাপতি পদ দেওয়া হয়েছে বলে অভিযোগ ওঠে। এছাড়াও বিভিন্ন নেতাদের সঙ্গে কমিটি সংক্রান্ত লেনদেনের একাধিক অডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া অভিওর বিষয়ে এসএম আব্দুল মান্নান বলেন, চাটমোহর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বানানোর কথা বলে গত রমজানের ঈদের আগে আমার থেকে ৫ লাখ টাকা নেয়। শুধু আমার থেকে নয় অনেক নেতাকর্মীদের থেকে পদ দেওয়ার কথা বলে ডাবলু সাহেব টাকা নিয়েছেন। মাত্র দু-একজনের কাছ থেকে থেকে টাকা নেওয়ার বিষয় প্রকাশ্যে আসছে। আমরা চাই এ ঘটনার সঠিক তদন্ত হোক। তদন্তে দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাই। বর্তমান সভাপতি মনিরুল ইসলাম মনিকে ১০ লাখেরও বেশি টাকা দিয়ে পদ দেওয়া হয়েছে। আর এই টাকা ডাবলু ভাইসহ আওয়ামী লীগের বড় বড় নেতারা ভাগ পেয়েছেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে অভিযুক্ত পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরিফ ডাবলু বলেন, আমি টাকা নিয়েছি এটা সত্য, তবে টাকাগুলো ধার নিয়েছি। আমার নামে থাকা অগ্রণী ব্যাংকের ঋণ পরিশোধের জন্য। এ ব্যাপারে কেন্দ্র আমার কাছে কৈফিয়ত চাইলে আমি লিখিত জবাব কেন্দ্রের কাছে দিয়ে এসেছি। তারা যে সিদ্ধান্ত নেবে আমি সেটা মেনে নেব।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন, আমরা তার বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে সত্যতা পেলে আমরা সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
           মেইলঃ dailypabna@gmail.com
  © স্বত্ব সংরক্ষিত © ২০২২ dailypabna২৪.com
Theme Customized By Shakil IT Park