1. admin@dailypabna24.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৩৪ অপরাহ্ন
Title :
লন্ডনে পুলিশের এক কর্মকর্তা চাকরি জীবনে ধর্ষণ করেছেন ২৪টি! ধেঁয়ে আসছে দেশের দিকে মাঝারি থেকে তীব্র শৈত্যপ্রবাহ হিমেল আগামি ১০ ই জানুয়ারী দেশের আবহাওয়ার সংক্ষিপ্ত পূর্বাভাস ব্র্যাক শিক্ষার্থীদের অনলাইন নিরাপত্তা বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে অভিভাবক সমাবেশ বাকিএ পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ ১৮ মাস মেয়াদি ডিপ্লোমা-ইন-প্রাইমারি এডুকেশন (ডিপিএড) প্রশিক্ষণ চালু রাখার দাবিতে বাপিসের প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনার উদ্যোগে বৃত্তি প্রস্তুতি সভা অনুষ্ঠিত শরৎ, তােমার অরুণ আলাের অঞ্জলি, ছড়িয়ে গেল ছাপিয়ে মােহন অঙ্গুলি পাবনা সদর উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক মাসুদ রানা পাবনার সাগরন্দীতে ২জনকে দূর্বৃত্তদের গুলি

ব্র্যাক শিক্ষার্থীদের অনলাইন নিরাপত্তা বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে অভিভাবক সমাবেশ

  • প্রকাশিত : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৫৯ বার পঠিত

ব্র্যাক শিক্ষার্থীদের অনলাইন নিরাপত্তা বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে অভিভাবকদের এক সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার পাবনা সদর উপজেলা মনোহরপুর ব্র্যাক প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এই সমাবেশর আয়োজন করে। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সিরাজগঞ্জ জেলার পোস্ট মাষ্টার জেনারেল মোঃ আব্দুল লতিফের সভাপতিত্বে সমাবেশে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যাবসায় শিক্ষা অনুষদ বিভাগের ডীন প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান, বাংলাভশিনের ষ্টাফ রিপোর্টার ও প্রেসক্লাবের সাবেক সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক ও উন্নয়ন কর্মি কামাল সিদ্দিকী, বিদ্যোৎসাহী সদস্য মোঃ মাসুদ, ব্র্যাক শিক্ষা কর্মসূচির এফ.ও মোঃ উজ্জ্বল হক, গুগল প্রজেক্টের পিও মোঃ মোশাররফ হোসেন।

ব্র্যাক প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় সহকারী শিক্ষিকা ফারহাদ পারভীন কণা‘র সঞ্চালনায় আয়োজন বিষয়ে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক রাশিদুল ইসলাম। অতিথিরা বলেন, অভিভাবক ও শিক্ষার্থীদের অনলাইন ক্লাস ও বিভিন্ন ভার্চুয়াল ব্যবহারে অধিক সচেতন হওয়ার উপর গুরুত্ত্বারোপ করেন। বক্তারা বলেন, ইন্টারনেট ব্যবহারে সচেতন হতে পারলেই যৌন হয়নারী, সাইববার বুলিং থেকে নিরাপদ থাকা সম্ভব।

ইন্টারনেট ভিত্তিক খারাপ দিকগুলো বর্জন করে ভাল দিক গুলো কাজে লাগিয়ে শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা বিকাশ ও সম্ভবনাময় জীবন ব্যবস্থাকে এগিয়ে নিতে পারলেই শিক্ষারমাণ উন্নয়ন এবং বিশ্বের দরবারে সুশিক্ষিত জাতি উপহার দেওয়া সম্ভব হবে। শেষে কিন্ডারগার্টেন এসোসিয়েশনে বৃত্তি পরীক্ষায় ব্র্যাক প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় বৃত্তিপ্রাপ্ত ৪৮ শিক্ষার্থীকে ফুলেল সম্বর্ধনা দেওয়া হয়। সমাবেশ প্রাথমিক শাখার প্রধান শিক্ষক মিতা পারভীন, সহকারী শিক্ষক জাহিদ হাসান, রাজিয়া পারভীন, তাহমনিা আক্তার, পুষ্প আক্তার, মৌসুমী ইসলাম মাহী, ফাইজুর রহমান, শান্তা খাতুন, জেসমিন আক্তার, নার্গিস আক্তার, সালেহা খাতুন, রেহানা সুলতানা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ জানান, বর্তমানে ১৭ জন শিক্ষক ৪৫৬ জন শিক্ষার্থীদেরকে বিদ্যালয়ে পাঠদান করেছন। স্থানীয় বিভিন্ন পর্যায়ের প্রতিযোগিতাসহ নানা ক্ষেত্রে বিদ্যালয়ের শিক্ষার্থীরা সাফল্য অর্জন করে সুনাম বয়ে এনেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
           মেইলঃ dailypabna@gmail.com
  © স্বত্ব সংরক্ষিত © ২০২২ dailypabna২৪.com
Theme Customized By Shakil IT Park