1. admin@dailypabna24.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন
Title :
বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনার উদ্যোগে বৃত্তি প্রস্তুতি সভা অনুষ্ঠিত শরৎ, তােমার অরুণ আলাের অঞ্জলি, ছড়িয়ে গেল ছাপিয়ে মােহন অঙ্গুলি পাবনা সদর উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক মাসুদ রানা পাবনার সাগরন্দীতে ২জনকে দূর্বৃত্তদের গুলি কাশিনাথপুরে ব্যাংক গ্রাহকের ৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে ৬ ডাকাত গ্রেফতার মনোহরপুর ব্র্যাক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতেযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বাঁচানো হলো না বন্ধুকে, ট্রেনে কাটা পড়লো ২ শিক্ষার্থী পাবনায় দুইপক্ষের গোলাগুলি ! নিহত ১, বসত ঘরে অগ্নিসংযোগ নবাগত পুলিশ সুপার এর সাথে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন, পাবনার শুভেচ্ছা বিনিময় পাবনা প্রেসক্লাব নির্বাচনে পুনরায় নির্বাচিত এবি এম ফজলুর রহমান সভাপতি ও সৈকত আফরোজ আসাদ সাধারণ সম্পাদক

পাবনায় দুইপক্ষের গোলাগুলি ! নিহত ১, বসত ঘরে অগ্নিসংযোগ

  • প্রকাশিত : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৫৭ বার পঠিত

ডেস্ক নিউজঃ পাবনার সুজানগরে ছাগলে জমির ফসল খাওয়াকে কেন্দ্র দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে এরশাদ সেখ (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এঘটনায় আরও অন্তত ৪-৫ জন আহত হয়েছেন। রোববার রাতে সুজানগর এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। বেশ কয়েকটি ঘরবাড়িতে আগুন ধরিয়ে দেয়া হয়েছে। রবিবার (৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার ভায়না ইউনিয়নের চলনা গ্রামের মাদারতলা এলাকায় এঘটনা ঘটে। এ রিপোর্টা লেখা পর্যন্ত (রাত সাড়ে ১১টা) সংঘর্ষ চলছিল।

নিহত এরশাদ শেখ চলনা গ্রামের মাদারতলা এলাকা মোয়াজ্জেম হোসেনের ছেলে। আহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, রবিবার বিকেলে জমির ফসল ছাগলে খাওয়াকে কেন্দ্র প্রথমে তাদের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটে। পরে রাতে দুই গ্রুপই আবারও সংঘর্ষে জড়ায় এবং বেশ কিছুক্ষণ দু’পক্ষের গোলাগুলি চলে। এতে বেশ কয়েকজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ এরশাদ শেখকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় আরও উত্তেজনা দেখা দেয় এবং বেশ কিছু বাড়িতে অগ্নিসংযোগ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পাবনার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) মো. রবিউল ইসলাম বলেন, আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছি। ছাগলে জমির ফসল খাওয়াকে কেন্দ্র এই ঘটনার প্রাথমিক তথ্য পেয়েছি। এছাড়াও পরে বিস্তারিত জানানো হবে

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
           মেইলঃ dailypabna@gmail.com
  © স্বত্ব সংরক্ষিত © ২০২২ dailypabna২৪.com
Theme Customized By Shakil IT Park