1. admin@dailypabna24.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন
Title :
বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনার উদ্যোগে বৃত্তি প্রস্তুতি সভা অনুষ্ঠিত শরৎ, তােমার অরুণ আলাের অঞ্জলি, ছড়িয়ে গেল ছাপিয়ে মােহন অঙ্গুলি পাবনা সদর উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক মাসুদ রানা পাবনার সাগরন্দীতে ২জনকে দূর্বৃত্তদের গুলি কাশিনাথপুরে ব্যাংক গ্রাহকের ৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে ৬ ডাকাত গ্রেফতার মনোহরপুর ব্র্যাক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতেযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বাঁচানো হলো না বন্ধুকে, ট্রেনে কাটা পড়লো ২ শিক্ষার্থী পাবনায় দুইপক্ষের গোলাগুলি ! নিহত ১, বসত ঘরে অগ্নিসংযোগ নবাগত পুলিশ সুপার এর সাথে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন, পাবনার শুভেচ্ছা বিনিময় পাবনা প্রেসক্লাব নির্বাচনে পুনরায় নির্বাচিত এবি এম ফজলুর রহমান সভাপতি ও সৈকত আফরোজ আসাদ সাধারণ সম্পাদক

পাবনায় ওএমএস ও টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন

  • প্রকাশিত : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮ বার পঠিত

রফিকুল ইসলাম সুইট : “শেখ হাসিনার বাংলাদেশ- ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্য নিয়ে পাবনায় উদ্বোধন করা হয়েছে ওএমএস, টিসিবি ও খাদ্য বান্ধব পণ্য বিক্রয় কার্যক্রম।
বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে পাবনা শহরের পশ্চিম সাধু পাড়া চামড়া আড়ৎ এলাকায় এই কর্মসুচী উদ্বোধন করেন পাবনা জেলা প্রশাসক বিশ^াস রাসেল হোসেন ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রনালয়ের উপ-সচিব মো: কামরুজ্জামান, এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার আকবর আলী মুন্সী, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আফরোজা আক্তার, পৌরসভার মেয়র শরীফ প্রধান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারোফ হোসেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ তানভীর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রেজাউল ইসলাম, খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত সদও এলএসডি মোহম্মদ আলী মিয়া সহ স্থানীয় জনপ্রতিনিধি গন।
জেলা খাদ্য নিয়ন্ত্রক সুত্রে জানাগেছে, ওএমএস এর চাল প্রতি কেজি ৩০ টাকা দরে বিক্রয় করা হচ্ছে। টিসিবি কার্ডধারীগণ ৫ কেজি করে মাসে দুই বার ক্রয় করতে পারবে। শুক্র শনি বার বাদে সপ্তাহে ৫দিন বিক্রয় হবে। টিসিবি পণ্য ১০ থেকে ২৫ সেপ্টেম্ব বিক্রয় কার্যক্রম চলবে। খাদ্য বান্ধব কর্মসুচীর চাল বিক্রয় হবে ১৫ টাকা কেজি দরে। প্রতিমাসে পাবেন ৩০ কেজি করে চাল। এ কর্মসুচীর আওতায় জেলার ৯টি উপজেলার ১৭২ টি বিক্রয় কেন্দ্র খোলা হয়েছে বলে জানায় জেলা খাদ্য বিভাগ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
           মেইলঃ dailypabna@gmail.com
  © স্বত্ব সংরক্ষিত © ২০২২ dailypabna২৪.com
Theme Customized By Shakil IT Park